ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রামে পার্কভিউ হাসপাতালের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সেবাপক্ষ কর্মসূচির উদ্বোধন 

চট্টগ্রামে পার্কভিউ হাসপাতালের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সেবাপক্ষ কর্মসূচির উদ্বোধন 

পার্কভিউ হাসপাতাল লিমিটেড চট্টগ্রাম এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জমকালো এক উদ্বোধনী অনুষ্ঠান ও বর্ণাঢ্য র‍্যালীর আয়োজন করে পার্কভিউ হাসপাতাল কর্তৃপক্ষ।

বুধবার (১৫ ফেব্রুয়ারী) সকাল ১০ ঘটিকায় হাসপাতাল প্রাঙ্গণে জাঁকজমকপূর্ণ র‍্যালীর মধ্যে দিয়ে ও রোগীদের জন্য ১৫ দিন ব্যাপী "সেবাপক্ষ" কর্মসূচির আয়োজন করে হসপিটাল কতৃপক্ষ। ভাষার মাস ফেব্রুয়ারীতে আরো উন্নত সেবা প্রদানে "সেবাপক্ষ" উপলক্ষ্যে সকল পরীক্ষা-নিরীক্ষার উপরে বিশেষ ছাড় রয়েছে। ১৫ থেকে ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত আয়োজিত "সেবাপক্ষ" কর্মসূচিতে রোগীরা ব্যাপক ডিসকাউন্ট সুবিধার মাধ্যমে চিকিৎসা সেবা নিতে পারবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চসিক এর সংরক্ষিত কাউন্সিলর জেসমিন পারভিন জেসি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি মো: শাহনেওয়াজ ও দৈনিক পূর্বকোণের জেনারেল ম্যানেজার মোজাম্মেল জিলানী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পার্কভিউ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও চট্টগ্রামের জনপ্রিয় মানবিক অর্থোপেডিক সার্জন ডাঃ এটিএম রেজাউল করিম।

এছাড়াও বর্ণাঢ্য আয়োজনে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, হাসপাতালের পরিচালক ডা: মো: রেজাউল করিম, ল্যাব পরিচালক ডা: মাহবুবুর রহমান চৌধুরী, মেডিকেল পরিচালক (ল্যাব সার্ভিস) ডা: আহামদ রহিম, কম্প্লায়েন্স পরিচালক ডা: সালাহউদ্দিন এম এ এইচ চৌধুরী, ডা: এম এম আলম সাদী, ডা: মো: সগীর, জেনারেল ম্যানেজার তালুকদার জিয়াউর রহমান শরীফ, হেড অফ অপারেশন (ডায়াগনস্টিক) নায়ীমুর রহমান, মার্কেটিং এন্ড ব্র্যান্ড ম্যানেজার জাহেদুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

পার্কভিউ হাসপাতাল,মাতৃভাষা দিবস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত